• রাত ২:৫২ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁ পিরামিডে অসামাজিক রঙ্গলীলা!

সোনারগাঁ পিরামিডে অসামাজিক রঙ্গলীলা!

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের আহসান উল্লাহ মনি (রাজমনি) এখন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে মিনি পতিতালয় গড়ে তুলেছেন বলে এলাকাবাসী অভিযোগ করেছেন। এতে করে স্থানীয় যুব সমাজ ও ছাত্র সমাজ ধ্বংসের পথে। সোনারগাঁয়ে পতিতা ব্যবসায়ীরা এতটা নিচে নেমেছেন এখন নিজ বাড়ির সামনেই গড়ে তুলেছেন মিনি পতিতালয়। যা নিয়ে এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ বাড়ছে। স্থানীয় প্রশাসন ও পুলিশের নাকের ডগায় এহেন অসামাজিক কার্যকলাপ চললেও কোন ব্যবস্থা গ্রহণ না করায় অসন্তোষ দেখা দিয়েছে সচেতন মানুষের মাঝেও। ফলে স্থানীয় জনগণ সোনারগাঁয়ের নবনির্বাচিত এমপি লিয়াকত হোসেন খোকার হস্তক্ষেপ দাবি করেছেন।

এলাকাবাসী জানিয়েছেন, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাবো এলাকায় আহসান উল্লাহ মনি ২০১৬ সালে মিশরের পিরামিডের আদলে তৈরী করেন বাংলার পিরামিড। পিরামিডটি তৈরী করার পর কিছুদিন সুনামের সাথে বিনোদন দিয়ে আসলেও বছর খানেক সময় ধরে পিরামিডের অভ্যন্তরে একটি ভবনে তৈরি করা হয় যেখানে ১৯টি কক্ষ বিশিষ্ট গেষ্ট হাউজ তৈরী করে ঘন্টা হিসেবে ভাড়া দিয়ে চালাচ্ছে অসামাজিক কার্যকালাপ। দেশের বিভিন্ন স্থান থেকে ঘুরতে আসা বিভিন্ন বয়সের ছেলে মেয়েরা এখানে রুম ভাড়া করে চালাচ্ছে অসামাজিক কার্যকালাপ।

পিরামিড কর্তৃপক্ষ ৩ঘন্টা ২ হাজার টাকার বিনিময়ে এসব রুম ভাড়া দিয়ে আসছে বলে জানায় স্থানীরা। তারা আরো জানান, আহসান উল্লাহ মনি এক ভাগিনা সিরাজদ্দৌল্লাহ উজ্জল এ গেষ্ট হাউজটি পরিচালনা করেন। তিনি প্রশাসনের কিছু কর্তাব্যক্তিদের ম্যানেজ করে এ গেষ্ট হাউজটি পরিচালনা করেন বলেও ধম্বের সাথেই বলেন।

তবে, এ গেষ্ট হাউজে কোন পরিবার পরিজন ঢুকতে চাইলে বলা হয় এটি কোন দেখার জায়গা নয় এখানে ছেলে মেয়েরা জোড়া বেধে আসলে রুম ভাড়া দেয়া হয়। পরে ভিতরে চলে যুবক যুবতীদের রঙ্গলীলা। দীর্ঘদিন ধরে বিনোদন পার্ক তৈরী করে সেখানে অসামাজিক কার্যকালাপ পরিচালনা করে সোনারগাঁয়ে সুনাম নষ্ট করছে বলেও ক্ষোভ জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী। তবে এলাকাবাসী বলছেন স্থানীয় পাতি নেতা, ছিচকে সন্ত্রাসী ও অসৎ কিছু জনপ্রতিনিধিদের বিশেষ সুবিধার মাধ্যমে এসব অসামাজিক কার্যকলাপ চলছে। আবার এসবের অনেককেই এই মিনি পতিতালয়ে যাতায়াতও দেখা যায় নিয়মিত।

তবে ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পাওয়া গেলেও অসামাজিক কার্যকলাপের বিষয়টি অস্বীকার করে আহসান উল্লাহ মনির ভাগনে পিরামিডের পরিচালক সিরাজদ্দৌলা উজ্জল নিউজ সোনারগাঁও টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পিরামিডের ভেতরে অসামাজিক কার্যকালাপ চলছে কথাটি সত্য নয় মিথ্যা।’
এ ব্যাপারে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু বলেন, সোনারগাঁয়ের মত একটি এলাকায় পিরামিডের নামে পার্ক তৈরি করে এটা ভেতর গেষ্ট হাউজ বানিয়ে ছেলে-মেয়েদের অবাধ মেলামেশা স্থান তৈরী করে এলাকার সুমান নষ্ট করছে পার্কটি। আমি এ পার্কটির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য ইতিমধ্যে প্রশাসনকে অবহিত করেছি।
এ ব্যাপারে সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম বলেন, এ বিষয়ে আমি এর আগেও শুনেছি। এ বিষয়ে শীঘ্রই অভিযান চালানো হবে।
অন্যদিকে এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম বলেন, এমন বিষয়টি আমার জানা নেই। তবে, যদি সত্য হয় তাহলে বিষয়টি দুঃখজনক। পিরামিড তৈরী করে সেখানে অসামাজিক কার্যকালাপ চালাবে এটি মেনে নেওয়া যায়না। আমি সেখানে মোবাইল কোর্ট পরিচালনা করে সত্যতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution